Sinthia Sharmin Islam

Sinthia Sharmin Islam

Sinthia Sharmin Islam

Co-Founder | Shajgoj

‘সাজগোজ’- এই একটা নামেই নিহিত আছে এর পুরো গল্পটা। ২০১৩-তে এ গল্পের শুরু। নাজমুল শেখ, সিনথিয়া শারমিন ইসলাম এবং মিলকী মাহমুদ- এ তিনজনের হাত ধরে সাজগোজের প্রারম্ভিক যাত্রা। জীবনের প্রত্যেকটা খুঁটিনাটি যেমন ধরুন, রূপ বিষয়ক, জীবনচর্চা, রান্নাবান্না, হাতের কাজ, চাকরীসংক্রান্ত… মোটামুটি বলতে পারেন সমস্ত বিষয়ের উপর আর্টিকেল ও ভিডিও আপনি সাজগোজ-এ খুঁজে পাবেন। তাছাড়াও সাজগোজ-এ আছেন মেকআপ স্টাইলিস্টস, স্কিন-হেয়ার-পার্সোনাল কেয়ার অ্যান্ড ওয়েলনেস এক্সপার্টস, যারা সবসময় আছেন মূল্যবান টিপস দিয়ে মানুষের হেল্প-এর জন্য। সাজগোজ-এর এই ব্লগ সাইট-টি এবং যমুনা ফিউচার পার্ক ও সীমান্ত স্কয়ার-এ অবস্থিত সাজগোজ-এর দু’টো ফিজিকাল শপ নিয়েই যাত্রা শুরু করেছিলেন তারা।
দেখতে দেখতে দারুণভাবে গড়ে উঠলো এই সাজগোজ এবং ২০১৮-এর জুন-এ অত্যন্ত সাফল্যের সাথে চলে এলো তাদের ই -কমার্স সাইট শপ.সাজগোজ.কম। প্রায় শতাধিক নামকরা ব্র্যান্ড-এর সব ধরনের প্রোডাক্ট রয়েছে এখানে। তাই যেকোনো বিউটি টিপস উইথ পারফেক্ট সল্যুশন পাওয়ার সঠিক জায়গাটি যদি খুঁজে পেতে চান, সাজগোজ-কে বলতে পারেন এক্স্যাক্ট প্ল্যাটফর্ম। তাছাড়াও প্রতিদিন-ই সেল ও লাইভ-এর মাধ্যমে মানুষকে বিভিন্ন প্রোডাক্ট বিষয়ক ও বিউটি টিপস দেয়া হয় এক্সপার্টদের মাধ্যমে। সাজগোজ-এর কাস্টমার কেয়ার- সর্বদায় পাশে আছে তাদের কাস্টমার-দের প্রয়োজনে।
এজন্য বলা যায়, একজন মানুষ- সে তার নিজেকে নতুন করে আবিষ্কার করতে পারেন সাজগোজ-এর আয়নায়। সাজগোজ-এর অনন্য শ্লোগানটাও তাই-
IT’S NEW BUT YOU…